May 4, 2024, 6:02 pm

তিন নতুন মুখসহ ১৬ সদস্যের টেস্ট দল ঘোষণা শ্রীলংকার

যমুনা নিউজ বিডি: তিন নতুন মুখ নিয়ে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা। ঐ টেস্টে লঙ্কানদের নেতৃত্ব দেবেন ধনঞ্জয়া ডি সিলভা। শ্রীলংকার নতুন প্রধান নির্বাচক উপল থারাঙ্গার নেতৃত্বাধীন নির্বাচক কমিটির এটি প্রথম স্কোয়াড ঘোষণা।

১৬ সদস্যের দলে সুযোগ পাওয়া ৩ অনভিষিক্তের মধ্যে দুইজনই ডানহাতি পেসার। চামিকা গুনাসেকারা এবং মিলান রাথনায়েকেকে স্কোয়াডে রেখেছে লঙ্কানরা। এছাড়া ওপেনার লাহিরু উদানাও আছেন টেস্ট অভিষেকের অপেক্ষায়। নিয়মিত সদস্যদের মধ্যে এই দলে জায়গা হয়নি পাথুম নিসাঙ্কা, দিলশান মাদুশাঙ্কা এবং কুশল পেরেরার।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) কলম্বোর সিংহলিজ স্পোর্ট ক্লাস মাঠে শুরু হবে শ্রীলংকা এবং আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্ট। টেস্ট ম্যাচ শেষ হওয়ার পর তিন ওয়ানডে এবং তিন টি-টোয়েন্টির সিরিজ খেলবে দুই দল।

শ্রীলংকা টেস্ট দল: ধনঞ্জয়া ডি সিলভা (অধিনায়ক), কুশল মেন্ডিস, দিমুথ করুণারত্নে, নিশান মাদুশকা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দিনেশ চান্দিমাল, সাদিরা সামারাবিক্রমা, রমেশ মেন্ডিস, আসিথা ফার্নান্দো, বিশ্ব ফার্নান্দো, কাসুন রাজিথা, কামিন্দু মেন্ডিস, প্রবাথ জয়সুরিয়া, লাহিরু উদারা, চামিকা গুনাসেকারা, মিলানরাথনায়েকে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD